তাড়িয়ে দিলো স্বামী, পরকীয়া প্রেমিকের বাড়িতে আত্মহত্যার চেষ্টা

2 months ago 63

নাটোরের লালপুর উপজেলায় বিয়ের দাবিতে পরকীয়া প্রেমিকের বাড়িতে ১২ ঘণ্টা অবস্থান নেয়ার পর আত্মহত্যার চেষ্টা করেছেন এক গৃহবধূ। খবর পেয়ে বুধবার রাতে তাকে উদ্ধার করে পুলিশ। পরে পরকীয়া প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন ওই গৃহবধূ।

অভিযুক্ত প্রেমিক শিমুল ওই উপজেলার কুজিপুকুর এলাকার মকবুল হোসেনের ছেলে। এর আগে, বুধবার সকাল থেকে রাত ৯টা পর্যন্ত উপজেলার কুজিপুকুর গ্রামে প্রেমিকের বাড়িতে অবস্থান নেন ওই গৃহবধূ।

স্থানীয়রা জানায়, তিন বছর আগে তিন সন্তানের জননী ওই গৃহবধূরর সঙ্গে প্রতিবেশী শিমুলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে শিমুল বিয়ের আশ্বাসে তার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। বিষয়টি জানাজানি হলে বুধবার সকালে ওই গৃহবধূকে বাড়ি থেকে তাড়িয়ে দেয় স্বামী। পরে সে বিয়ের দাবিতে প্রেমিক শিমুলের বাড়িতে অবস্থান নেয়। শিমুলের পরিবার তাকে মেনে না নিলে বিকেলে আত্মহত্যার চেষ্টা চালায়। খবর পেয়ে রাতে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

লালপুর থানার ওসি আবু সিদ্দিক জানান, এ ঘটনায় ওই নারী অভিযোগ করেছেন। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে। ভুক্তভোগী ওই গৃহবধূ চাইলে তার কোনো আত্মীয়ের বাসায় আশ্রয় নিতে পারেন।

Read Entire Article