টাকার লোভ দেখিয়ে দুই স্কুল ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত কৃষক গ্রেফতার

2 months ago 38

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার পূর্ব ডামুড্যায় টাকার লোভ দেখিয়ে দুই স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় করা মামলায় মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে কৃষক বাবু চোকদারকে গ্রেফতার করেছে পুলিশ।

এর আগে রাত ১১টার দিকে চতুর্থ শ্রেণির এক ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় বাবু চোকদারকে আসামি করে মামলা করেন। অভিযুক্ত বাবু ওই ইউপির বাসিন্দা। বুধবার দুপুরে বাবুকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

মামলার এজাহার ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, বড় মেয়েটি স্থানীয় একটি বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী ও ছোট মেয়েটি দ্বিতীয় শ্রেণির ছাত্রী। তারা সম্পর্কে চাচাতো বোন। মার্চ মাসের প্রথম সপ্তাহের দিকে উপজেলার একটি এলাকার পরিত্যাক্ত বাড়িতে নিয়ে টাকা ও বড়ইর লোভ দেখিয়ে প্রথমে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে বাবু চোকদার। পরে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে। ওই দুই স্কুল ছাত্রীকে বাবু একাধিকবার ধর্ষণ করে। পরে দুই স্কুল ছাত্রী তাদের বাবা-মাকে বিষয়টি জানায়।

চতুর্থ শ্রেণির ছাত্রীর বাবা বলেন, টাকা ও বড়ইয়ের লোভ দেখিয়ে আমার মেয়ে ও ভাতিজিকে ধর্ষণ করেছে। তাই মামলা করেছি। আমি এর সঠিক বিচার চাই। 

ডামুড্যা থানার ওস জাফর আলী বিশ্বাস বলেন, দুই স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আসামী বাবুকে গ্রেফতার করা হয়েছে। ওই ছাত্রীদের আদালতে জবানবন্দি জন্য ও স্বাস্থ্য পরীক্ষার জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Read Entire Article