জামিন পেয়েই বাদীর বাড়িতে আসামিদের হামলা, আহত ৩

1 month ago 16

জা‌মিন পে‌য়েই বাদীর বাড়িতে হামলা চা‌লি‌য়েছেন বগুড়ার যুবলীগ কর্মী আল ফোরকান হত্যা মামলার আসামীরা। হামলায় বাদী পক্ষের তিনজন আহত হয়েছেন বলে জানিয়েছেন জেলা গো‌য়েন্দা পু‌লি‌শের ইনচার্জ আব্দুর রাজ্জাক।

বৃহস্পতিবার (২৫ মার্চ) রাতে বগুড়া শহরের ফুলতলা এলাকায় এ হামলা চালানো হয়েছে।

গত ২২ ফেব্রুয়ারি দুপুরে প্রকাশ্যে বগুড়া শহরের ফুলতলা কাঁচাবাজার এলাকায় খুন হন যুবলীগ কর্মী আল ফোরকান। এ ঘটনায় বগুড়া শহর যুবলীগের ১৩ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক নাদিম প্রাংকে প্রধান আসামি করে ১৩ জনের নামে থানায় মামলা দায়ের করা হয়। মামলায় ১৩ জন আসামির মধ্যে নাদিম পরিবারেরই রয়েছেন ১১ জন। ফোরকান হত্যা মামলাটি বর্তমানে গোয়েন্দা পুলিশ তদন্ত করছেন।

স্থানীয় সূ‌ত্রে জানা গে‌ছে, বৃহস্পতিবার (২৫ মার্চ) উচ্চ আদালত থেকে ফোরকান হত্যা মামলার আসামিরা অন্তর্বতীকালীন জামিন পান। জামিন পেয়েই  আসামিরা বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে এলাকায় মহড়া দিতে শুরু করে। রাত পৌ‌নে ৯টায় তারা ফুলতলা এলাকায় ফোরকান হত্যা মামলার বাদীর বাড়িতে হামলা চালায়। এসময় নিহত ফোরকানের ভাই ফুয়াদ, মামাতো ভাই মশিউর এবং অপর এক আত্মীয় রমজানকে কুপিয়ে আহত করে তারা পা‌লি‌য়ে যায়। আহতদের মধ্যে মশিউরকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পরপরই পুলিশ ফুলতলা এলাকায় তল্লাশি অভিযান চালায় এবং পুলিশ মোতায়েন করা হয়।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের  ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।  দুজন‌কে জিজ্ঞাসাবা‌দের জন্য আটক ক‌রে শাজাহানপুর থানার হেফাজ‌তে রাখা হ‌য়ে‌ছে। হামলায় আহত দুজন প্রাথ‌মিক চি‌কিৎসা নি‌য়ে‌ছেন, একজ‌নের অবস্থা আশঙ্কাজনক।  হামলাকারীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

Read Entire Article