‘জাপার ভঙ্গুর অবস্থা’

2 months ago 41

জাতীয় পার্টির দায়িত্বে যারা রয়েছেন তারা নড়াচড়া করেন না। জাতীয় পার্টিকে সংগঠিত করতে জেলা-উপজেলায় যায় না। অঙ্গসংগঠনের অবস্থা ভঙ্গুর হয়েছে। চরম হতাশা নিয়ে কথাগুলো বলেন জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা।

গত সোমবার বিকেলে এইচ এম এরশাদের জন্মবার্ষিকী উপলক্ষে রংপুরে পল্লী নিবাসে যান তিনি। সেখানে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

বিদিশা বলেন, জাপার প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিন উপলক্ষে মাজার জিয়ারত করতে এরিক এরশাদসহ রংপুরে এসেছি। একজন সাবেক রাষ্ট্রপতির জন্মদিন যেভাবে উদযাপন করার কথা ছিল সেভাবে উদযাপিত হয়নি। এখানে জাতীয় পার্টির কোনো নেতাকর্মীকে আমি দেখছি না।

এ সময় উপস্থিত ছিলেন, হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশিদ, এরশাদ পুত্র শাহাতা জারাব এরিক এরশাদ, ট্রাস্টের পরিচালক ও লিগ্যাল অ্যাডভাইজার অ্যাড. কাজী রুবায়েত হাসান, ন্যাশনাল কংগ্রেসের সভাপতি শেখ শহিদুজ্জামান, প্রেস সচিব এএসএম সায়েম সাকলায়েন। এরপর এরিক এরশাদ পল্লী নিবাস বাসভবনে এরশাদের জন্ম বার্ষিকীর কেক কাটেন এবং ২০০ দরিদ্র-এতিমদের মাঝে খাবার বিতরণ করেন।

Read Entire Article