ছাগলনাইয়ায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক

1 month ago 22

ফেনীর ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউপির পূর্ব দেবপূর গ্রাম থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে ওই গৃহবধূর ঘর থেকে লাশ উদ্ধার করা হয়। রাতেই পুলিশ ওই গৃহবধূর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে গেছেন।

নিহত গৃহবধূ রাবেয়া আক্তার ছাগলনাইয়ার পূর্ব দেবপুর গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী। 

মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পারিবারিক সূত্রানুসারে, গৃহবধূর স্বামী মোহাম্মদ আলী টাইলস মিস্ত্রীর কাজ করেন। সোমবার সকালে তিনি স্ত্রী  রাবেয়া আক্তারকে ঘরে একা রেখে কাজে যান। ছেলে মেয়েরা নানার বাড়ি ছিল। স্বামী দাবি করেন গৃহবধূ ঘরে একাই ছিলেন। সোমবার সন্ধ্যায় কাজ শেষে স্বামী বাড়ি ফিরে স্ত্রীকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার করেন। খবর পেয়ে রাতেই ছাগলনাইয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করেন। 

তবে এক প্রতিবেশী জানান, কিছুদিন থেকে স্বামী ও স্ত্রীর মধ্যে পারিবারিক বিষয়াদি নিয়ে মনোমালিন্য চলছিল। রোববার রাতে তারা ঝগড়াও করেছেন।

ছাগলনাইয়া থানার ওসি মো. মেজবাহ উদ্দিন আহমেদ গৃহবধূর লাশ উদ্ধার, স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটকের সত্যতা নিশ্চিত করেছেন। গৃহবধুর শরীরে কোনো ধরনের আঘাতের চিহ্ন দেখা যায়নি। 

তিনি জানান, মঙ্গলবার সকাল ১০টা পর্যন্ত এ ঘটনায় থানায় মামলা হয়নি। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। স্বামীকে জিজ্ঞাসাবাদ করা হবে।

Read Entire Article