চুয়াডাঙ্গায় আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা

2 weeks ago 13

চুয়াডাঙ্গা সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামে বালু তোলা নিয়ে চাঁদাবাজির ঘটনাকে কেন্দ্র করে এক আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে।

নিহত জাহাঙ্গীর আলম ওই উপজেলার তিতুদহ ইউনিয়নের নুরুল্লাহপুরের রনজিত মল্লিকের ছেলে। তিনি ওই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

স্থানীয়রা জানায়, আওয়ামী লীগ নেতা শুকুর আলী দীর্ঘদিন ধরে একই উপজেলার বিভিন্ন এলাকায় বালুর ব্যবসা করেন। তার অনুসারী জাহাঙ্গীর আলম ওই ব্যবসা দেখাশোনা করতেন। বালু তোলা নিয়ে আরেকটি গ্রুপ তাদের কাছে চাঁদা দাবি করে। চাঁদা না দেয়ায় বুধবার দুপুরে ছয়ঘরিয়া গ্রামের কেরু মাঠ এলাকায় বালু তোলার সময় জাহাঙ্গীরকে পিটিয়ে জখম করে ফেলে যায় তারা। পরে স্থানীয়রা তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে বিকেল সাড়ে ৪টার দিকে জাহাঙ্গীরের মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান জানান, বালু তোলা নিয়ে দুই পক্ষের বিরোধের জেরে জাহাঙ্গীরকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

View Source