চা খাচ্ছিলেন ইতালি প্রবাসী, কুপিয়ে প্রাণটাই কেড়ে নিল প্রতিপক্ষ

3 weeks ago 15

ফরিদপুরের ভাঙ্গায় মাসুদ মিয়া নামে এক ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। মঙ্গলবার রাতে পৌর শহরের নওপাড়া বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত মাসুদ পৌর শহরের গজারিয়া গ্রামের হারুন অর রশিদ মিয়ার ছেলে। তিনি স্ত্রীকে নিয়ে ইতালিতেই থাকতেন। ভাঙ্গা পৌরসভার নির্বাচন উপলক্ষে কয়েকদিন আগে তিনি বাড়িতে আসেন। আগামী ২০ এপ্রিল ইতালি যাওয়ার কথা ছিল তার।

প্রত্যক্ষদর্শীরা জানান, নওপাড়া বাসস্ট্যান্ডের একটি দোকানে চা খাচ্ছিলেন মাসুদ। এ সময় তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যান প্রতিপক্ষ সাবেক কাউন্সিলর বাচ্চু মেম্বারের লোকজন। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে রাজ্জাক ফকিরের সঙ্গে সাবেক কাউন্সিলর বাচ্চু মেম্বারের লোকজনের বিরোধ চলছিল। এ নিয়ে এলাকায় একাধিকার দেশীয় অস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষ, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। একই সঙ্গে সংঘর্ষ নিয়ে ভাঙ্গা থানায় একাধিক মামলা রয়েছে।

ভাঙ্গা থানার ওসি সৈয়দ লুৎফর রহমান বলেন, লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

Read Entire Article