খাবারের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের চেষ্টা, বৃদ্ধ গ্রেফতার 

2 months ago 43

কুষ্টিয়ার খোকসা উপজেলায় এক বৃদ্ধের বিরুদ্ধে পাঁচ বছরের কন্যা শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে উঠেছে। শিশুটির মা বাদী হয়ে যৌন নিপীড়নের অভিযোগে থানায় একটি অভিযোগ দায়ের করেন। 

এ ঘটনায় সুবীর বিশ্বাস নামের ওই বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার সুবীর বিশ্বাস উপজেলার নাগরপাড়া গ্রামের সুনীল বিশ্বাসের ছেলে।

রোববার সকালে ১০টার দিকে নাগরপাড়ায় একটি বাড়ির পাশে চাচাতো বোনের সঙ্গে দুটি শিশু খেলাধুলা করছিল। একটি শিশুকে দাঁড় করিয়ে রাখেন আর একটি শিশুকে পানের বরজের মধ্যে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। 

এ বিষয়ে শিশুটির মা বলেন, আমরা গরীব মানুষ। পরের বাড়িতে ও মাঠে কাজ করে সংসার চালায়। ঘটনার দিন কাজ শেষে বাড়িতে গিয়ে দেখি আমার শিশুটি কান্নাকাটি করছে। তাদের কাছে জিজ্ঞাসা করলে সব ঘটনা আমার কাছে খুলে বলে। আমি মানসম্মানের ভয়ে বিষয়টি গোপন রাখার চেষ্টা করি। এ ঘটনা জানাজানি হলে স্থানীয়রা সুবীর বিশ্বাসকে বেঁধে রেখে খোকসা থানা পুলিশকে খবর দেয় স্থানীয়রা। 

খোকসা থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, খাবারের লোভ দেখিয়ে খেলাধুলা করা অবস্থায় শিশুটিকে ডেকে নিয়ে যায় সুবীর। এরপর দোকান থেকে ললিপপ ও বিস্কুট কিনে দেন। সেখান থেকে শিশুটিকে পাশের পানের বরজে নিয়ে যায় এবং ধর্ষণের চেষ্টা চালায়। এসময় শিশুটি চিৎকার করলে সুবীর পালিয়ে যায়। পরে শিশুটিকে স্থানীয়রা উদ্ধার করে। 

ওসি আরো জানান, শিশুটির শারীরিক অসুস্থতার জন্য খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এছাড়াও প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে সুবীরকে কুষ্টিয়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Read Entire Article