কুমিল্লায় বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস ফুটবলের উদ্বোধন

1 month ago 25

শুরু হয়ে গেল বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস ২০২০ এর ফুটবল ইভেন্ট (পুরুষ)। শনিবার কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে এই প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ও বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের (বিওএ) ব্যবস্থাপনায় কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা এই প্রতিযোগিতা বাস্তবায়ন করছে।

প্রতিযোগিতায় ৮টি জেলা দল, বিকেএসপি ও বাংলাদেশ সেনাবাহিনী দল অংশ নিচ্ছে। প্রথম দিন দুইটি খেলা অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় কুমিল্লা জেলা দলকে ৩-০ গোলে হারায় সাতক্ষীরা জেলা দল। এই দলের পক্ষে ১টি করে গোল করেন সুমন, জাকির, মহানন্দ। দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল রংপুর ও বিকেএসপি।

এর আগে শনিবার বেলা দেড়টায় বেলুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো: কামরুল হাসান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত। 

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, এ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ আব্দুল রকিব মন্টু, বাফুফের সদস্য আব্দুল ওয়াদুদ পিন্টু ও কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক বাদল খন্দকার। অনুষ্ঠান পরিচালনা করেন কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য দেলোয়ার হোসেন জাকির।

Read Entire Article