কালীগঞ্জে দুই ইউপি চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী

2 months ago 40

আলমগীর হোসেন ও আবুবকর মিয়া বাক্কু

আলমগীর হোসেন ও আবুবকর মিয়া বাক্কু

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ও মোক্তারপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আবুবকর মিয়া বাক্কু ও আলমগীর হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন। দুজনই আওয়ামী লীগের প্রার্থী ছিলেন।

এছাড়া তুমলিয়া, মোক্তারপুর জামালপুর ইউনিয়নের তিন মেম্বার প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন। তারা হলেন- তুমলিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে বদরুজ্জামান সরকার মোনেন, মোক্তারপুর ইউনিয়নের ১, ২, ৩ নম্বর ওয়ার্ডে হোসনে আরা, জামালপুর ইউনিয়নের ১, ২, ৩ নম্বর ওয়ার্ডে শায়লা জামান।

বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ফারিজা নূর।

জানা গেছে, কালীগঞ্জের ছয়টি ইউনিয়নে নির্বাচন ১১ এপ্রিল। তুমলিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের আবুবকর মিয়া বাক্কু এবং জাকের পার্টির মো. মনিরুজ্জামান মনোনয়ন ফরম জমা দেন। মনোনয়ন প্রত্যাহারের শেষদিন মনিরুজ্জামান তার মনোনয়ন প্রত্যাহার করেন। এতে ওই ইউনিয়নে চেয়ারম্যান পদে আর কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় আবুবকর মিয়া বাক্কুকে বিজয়ী ঘোষণা করা হয়। একইভাবে বিজয়ী হয়েছেন ওই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড মেম্বার প্রার্থী বদরুজ্জামান সরকার মোনেন।

এদিকে, মোক্তারপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম জমা দেন আওয়ামী লীগের আলমগীর হোসেন এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. আব্দুস সালাম। মনোনয়ন প্রত্যাহারের শেষদিনে আব্দুস সালাম তার মনোনয়ন প্রত্যাহার করেন। এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আলমগীর হোসেনকে বিজয়ী ঘোষণা করা হয়। একইভাবে ওই ইউনিয়নের ১, ২, ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী মেম্বার প্রার্থী হোসনে
আরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হন।

এছাড়া জামালপুর ইউনিয়নের ১, ২, ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী মেম্বার প্রার্থী শায়লা জামানের কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় তাকে বিজয়ী ঘোষণা করা হয়।

Read Entire Article