ওয়ালটন স্বাধীনতা দিবস ভলিবলে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড চ্যাম্পিয়ন

3 weeks ago 13

‘মুজিববর্ষ ওয়ালটন স্বাধীনতা দিবস ভলিবল প্রতিযোগিতা-২০২১’ এ চ্যাম্পিয়ন হয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি)। রানার্স-আপ হয়েছে তিতাস ক্লাব। তৃতীয় হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। চতুর্থ বাংলাদেশ বিমান বাহিনী।

আজ বৃহস্পতিবার (২৫ মার্চ) বিকেলে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ২৬-২৮, ২৫-২২, ২৫-২১, ২৫-১৬ পয়েন্টে (৩-১ সেটে) তিতাস ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। তার আগে স্থান নির্ধারণী ম্যাচে বাংলাদেশ সেনাবাহিনী ২৫-১৯, ২৫-২০, ২৫-২০, পয়েন্টে (৩-০ সেটে) বাংলাদেশ বিমান বাহিনীকে হারিয়ে তৃতীয় হয়।

টুর্নামেন্টের সেরা লিবারু হয়েছেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ডেও মো. সোনা মিয়া। সেরা এ্যাটাকার হয়েছেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের হরসিৎ বিশ্বাস। আর সেরা সেটার হয়েছেন সেনাবাহিনীর মহসীন।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি, মেডেল ও প্রাইজমানি দেওয়া হয়। এ ছাড়া সেরা এ্যাটাকার, সেরা সেটার, ও সেরা লিবারুকেও পুরস্কৃত করা হয়। ওয়ালটন গ্রুপের পক্ষ থেকেও আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের ডেপুটি ডিরেক্টর কুলসুম পারভীন (প্লাজা, সেলস অ্যান্ড ডেভেলপমেন্ট), বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান, যুগ্ম সম্পাদক ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক এ্যাডঃ ফজলে রাব্বি বাবুল, যুগ্ম সম্পাদক মো. আজিজুর রহমানসহ অন্যান্যরা।

এবারের এই প্রতিযোগিতায় ৯টি দল অংশ নেয়। দলগুলোকে চারটি গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। তার মধ্যে ‘ক’ গ্রুপে ছিল বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ পুলিশ। ‘খ’ গ্রুপে ছিল বিদুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি) ও বাংলাদেশ জেল। ‘গ’ গ্রুপে ছিল বাংলাদেশ নৌবাহিনী ও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)। আর ‘ঘ’ গ্রুপে ছিল বাংলাদেশ বিমান বাহিনী, তিতাস ক্লাব ও ফায়ার সার্ভিস।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে ছিল দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

Read Entire Article