ওয়ালটন স্বাধীনতা দিবস ভলিবলের সেমিফাইনালে সেনাবাহিনী, পিডিবি ও তিতাস ক্লাব

2 weeks ago 8

‘মুজিববর্ষ ওয়ালটন স্বাধীনতা দিবস ভলিবল প্রতিযোগিতা-২০২১’ এর সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ সেনাবাহিনী, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি) ও তিতাস ক্লাব।

আজ মঙ্গলবার (২৩ মার্চ) মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে প্রথম কোয়ার্টার ফাইনালে বাংলাদেশ সেনাবাহিনী ২৫-১২, ২৫-৫, ২৫-১৫ পয়েন্টে (৩-০ সেটে) বাংলাদেশ জেলকে হারিয়ে সেমিফাইনালে ওঠে। দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ২৫-২০, ২৫-২২, ২৫-১৭ পয়েন্টে (৩-০ সেটে) বাংলাদেশ পুলিশকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে। তৃতীয় কোয়ার্টার ফাইনালে তিতাস ক্লাব ২৫-২২, ২৫-২৭, ২৫-১৯, ২৫-২৩ পয়েন্টে (৩-১ সেটে) বাংলাদেশ নৌবাহিনীকে হারিয়ে সেমিফাইনালে নাম লেখায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশ বিমান বাহিনী ও বিকেএসপি’র মধ্যে চতুর্থ কোয়ার্টার ফাইনাল ম্যাচটি চলছিল।

আগামীকাল বুধবার (২৪ মার্চ) হবে দুটি সেমিফাইনাল। আর বৃহস্পতিবার (২৫ মার্চ) হবে ফাইনাল।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দল ট্রফি, মেডেল ও প্রাইজমানি দেওয়া হবে। এ ছাড়া সেরা এ্যাটাকার, সেরা সেটার, সেরা ডিফেন্ডার ও সেরা লিবারুকেও পুরস্কৃত করা হবে। ওয়ালটন গ্রুপের পক্ষ থেকেও আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

এবারের এই প্রতিযোগিতায় ৯টি দল অংশ নিয়েছে। দলগুলোকে চারটি গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। তার মধ্যে ‘ক’ গ্রুপে রয়েছে বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ পুলিশ। ‘খ’ গ্রুপে রয়েছে বিদুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি) ও বাংলাদেশ জেল। ‘গ’ গ্রুপে রয়েছে বাংলাদেশ নৌবাহিনী ও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)। আর ‘ঘ’ গ্রুপে রয়েছে বাংলাদেশ বিমান বাহিনী, তিতাস ক্লাব ও ফায়ার সার্ভিস।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

View Source