এজেন্ট ব্যাংকিং শাখা থেকে সাড়ে ৫ লাখ টাকা লুট

2 months ago 41

চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউপির চৌরাস্তা এলাকায় ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং এ মার্কেটের জানালার গ্রিল ও ব্যাংকের গেট কেটে ডাকাতি হয়েছে। ডাকাতরা সিসি ক্যামেরা কম্পিউটার ও মনিটর ভাংচুর করে। 

এছাড়াও তারা ব্যাংকের ক্যাশের ড্রয়ার থেকে ৫ লাখ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। তবে এজেন্ট ব্যাংকিংয়ের লকারের টাকা ঠিক আছে বলে জানিয়েছে দায়িত্বরতরা।

এজেন্ট ব্যাংকিং ম্যানেজার মোশাররফ হোসেন জানান, প্রতিদিনের ন্যায় ব্যাংক কর্মকর্তারা মঙ্গলবার সন্ধ্যায় ক্লোজ করে চলে যায়। এজেন্ট ব্যাংকের ম্যানেজার মোশারফ হোসেনসহ ভুলে টাকা ড্রয়ারে রেখে বন্ধ করে বাড়িতে চলে যায়। বুধবার সকালে এসে তিনি ব্যাংকের গেট ভাঙা দেখতে পান। পরে ব্যাংকে তল্লাশি চালিয়ে দেখেন ড্রয়ারে থাকা সাড়ে পাঁচ লাখ টাকা নেই। 

এসময় তার চিৎকারে আশপাশের মানুষ এগিয়ে আসে। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। চাঁদপুর অতিরিক্ত এসপি (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার ও মডেল থানার ওসি আব্দুর রশিদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এজেন্ট ব্যাংকিং ম্যানেজার মোশাররফ হোসেন বলেন, এগুলো তার ব্যক্তিগত টাকা। এই ছাড়া মঙ্গলবার রাতে এই মার্কেটের ব্যাংকের নীচ তলায় আরো দুটি দোকানেও চুরি হয়েছে।

Read Entire Article