এক ঝাঁক নতুন চমক নিয়ে আসছে Hoichoi, কী কী থাকছে সেখানে?

1 month ago 27

নিজস্ব প্রতিবেদন : ''নতুন গল্প হয়ে যাক'', এক ঝাঁক নতুন চমক নিয়ে ফের একবার হাজির হতে চলেছে বাংলার জনপ্রিয় ওয়েব প্ল্যাটফর্ম 'হইচই'। যেখানে থাকছেন 'গোলন্দাজ' দেব, 'সাইকো' অনির্বাণ, ফের একবার ফিরছেন 'কাকাবাবুু' প্রসেনজিৎ, পরমব্রতর 'ট্যাংরা ব্লুজ'। থাকছে 'ব্যোমকেশ সিজন ৭', শাশ্বত চট্টোপাধ্যায়ের 'সেই যে হলুদ পাখি সিজন ২', পূজা বন্দ্যোপাধ্যায়ের 'পাপ সিজন ২', অনির্বাণ চক্রবর্তীর 'একেন বাবু সিজন ৫' সহ একাধিক ওয়েব সিরিজও।

রবিবার 'হইচই'-এর তরফে এক ঝাঁক নতুন চমকের কথাই ঘোষণা করা হয়। গত ৬ মাস আগেই তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে 'হইচই'-এর তরফে একগুচ্ছ সিনেমা, সিরিজের কথা ঘোষণা করা হয়েছিল। আর ২০ মার্চ ২০২১, আবারও নতুন করে 'হইচই'-র তরফে মোট ১৮টি সিনেমা এবং ওয়েব সিরিজের কথা ঘোষণা করা হল। 

আরও পড়ুন-''শরীর দেখাচ্ছেন কেন?''Maldives-এর ছবি পোস্ট করে কটাক্ষের মুখে Hina Khan

আমরা এসে গেছি এক ঝাঁক চমক নিয়ে, তোমাদের আনন্দকে আস্কারা দিতে: https://t.co/67M5amxXAa

তোমরা ready তো? এবার #NotunGolpoHoyejak@iammony @VishnuMohta @SVFsocial pic.twitter.com/eGkfBO81d6

— Hoichoi (@hoichoitv) March 20, 2021

গত ২৬ মার্চ 'হইচই'-এ মুক্তি পেতে চলেছে কমলেশ্বর মুখোপাধ্যায়ের প্রথম ওয়েব সিরিজ 'মোহমায়া'। যেখানে দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায় এবং অনন্যা চট্টোপাধ্যায়ের দুই মত অভিনেত্রীকে। এছাড়াও থাকছে মোশারফ করিমের 'মহানগর', বিরসা দাশগুপ্তের 'সাইকো'। আবার 'মন্দার' নিয়ে পরিচালকের ভূমিকায় 'হইচই'তেই থাকবেন অনির্বাণ। থাকছে সোহম শ্রাবন্তীর প্রথম ওয়েব সিরিজ 'দুজনে'।

আরো পড়ুন-Soha-Kunal-এর ৯ কোটির অ্যাপার্টমেন্ট, চলুন অন্দরমহলে উঁকি দেওয়া যাক

এখানেই শেষ নয়। থাকছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি', অর্জুন চক্রবর্তী, অনিন্দিতা বসু অভিনীত 'মার্ডার ইন দ্য হিলস'-এ দেখা যাবে অন্যরকম দার্জিলিং-কে। ঋষভ বসুকে দেখা যাবে 'শ্রীকান্ত'-তে। ভিন্ন স্বাদের মধুর হদিশ দেবে মনামী ঘোষের 'মৌচাক'।

আরও পড়ুন-'Basic Instinct'-এর শ্যুটিংয়ে অন্তর্বাস খুলতে বলে আমায় ঠকানো হয়েছিল: শ্যারন স্টোন

Read Entire Article