ইকবালের ‘রিভেঞ্জ’-এ মিশা সওদাগর

2 months ago 59

ঢাকাই চলচ্চিত্রের দাপুটে অভিনেতা মিশা সওদাগর। খল চরিত্রে আট শতাধিক সিনেমায় অভিনয় করে ইতোমধ্যেই নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন তিনি। দীর্ঘদিন পর আমেরিকা থেকে সম্প্রতি দেশে ফিরেই ‘রিভেঞ্জ’ নামের সিনেমায় নাম লেখান এই অভিনেতা। 

সুনান মুভিজের ব্যানারে ‘রিভেঞ্জ’ সিনেমাটি পরিচালনা ও প্রযোজনা করছেন মোহাম্মদ ইকবাল। গতকাল রাজধানীর একটি রেস্তোরাঁয় এ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন মিশা সওদাগর। 

এ প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, ‘গত ছয়মাস আমেরিকা ছিলাম। সেখান থেকেই ফোনে অনেক সিনেমার অফার পেয়েছিলাম। কিন্তু করোনার কারণে তা আর হয়ে উঠেনি। ‘রিভেঞ্জ’ সিনেমাটির গল্প দারুণ। তাছাড়া প্রযোজক-পরিচালক ইকবাল একজন বিচক্ষণ প্রযোজক। তার সবগুলো সিনেমায় আমি অভিনয় করেছি। এবার তার পরিচালনায় প্রথমবার অভিনয় করছি। আশা করছি ভালো একটি কাজ দর্শকদের উপহার দিতে পারবো।’

‘রিভেঞ্জ’ সিনেমায় নায়কের চরিত্রে অভিনয় করবেন জিয়াউল রোশান। আগামী ২০ এপ্রিল থেকে এ সিনেমার শুটিং শুরু হবে রাইজিংবিডিকে জানান পরিচালক ইকবাল। 

এদিকে মিশা সওদাগর অভিনীত বেশ কিছু সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এ তালিকায় বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’, এম রহিম পরিচালিত ‘শান’, অনন্ত জলিলের ‘দিন-দ্য ডে’, সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ‘মিশন এক্সট্রিম’, শাহীন সুমন পরিচালিত ‘বিদ্রোহী’সহ আরো কিছু সিনেমা রয়েছে।

Read Entire Article