আল্লুর ‘পুষ্পা’র টিজার প্রকাশ: ভক্তরা বললেন ব্লকবাস্টার (ভিডিও)

5 days ago 7

তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়ে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন ‘স্টাইলিশ স্টার’ হিসেবে পরিচিত এই তারকা।

আজ (৮ এপ্রিল) এই অভিনেতার জন্মদিন। এ উপলক্ষে ‍মুক্তি পেয়েছে তার ‘পুষ্পা’ সিনেমার টিজার। আর টিজারেই বাজিমাত করেছেন তিনি। এটি দেখেই ভক্তরা বলতে শুরু করেছেন— সিনেমাটি ব্লকবাস্টার হবে।

গতকাল বুধবার একটি অনুষ্ঠানের ১ মিনিট ২০ সেকেন্ড দীর্ঘ এই টিজার প্রকাশ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক সুকুমার, আল্লু অর্জুন, আল্লু সিরিশ প্রমুখ। টিজারে আল্লু অর্জুনকে পুষ্পা রাজ নামের এক চোরা কারবারির চরিত্রে দেখা গেছে। ধুন্ধ্রুমার অ্যাকশন আর অসাধারণ ব্যাকগ্রাউন্ড মিউজিক মিলিয়ে প্রতিটি মুহূর্ত উপভোগ করেছেন ভক্তরা। এতে রাশমিকাকেও এক ঝলক দেখা গেছে। ট্র্যাডিশনাল লুকে ছিলেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে টিজারটি ভাইরাল হয়েছে। এতে আল্লুর স্টান্ট দেখে মুগ্ধ ভক্তরা। একজন লিখেছেন, ‘২০২১ সালের ব্লকবাস্টার আসছে।’ অপর একজন মন্তব্য করেছেন, ‘এটি আল্লুর আরো একটি ব্লকবাস্টার সিনেমা হতে যাচ্ছে।’

সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ। এর আগে ‘আরিয়া’ ও ‘আরিয়া টু’ সিনেমায় সুকুমার ও দেবী শ্রী প্রসাদের সঙ্গে কাজ করেছেন আল্লু। দু’টি সিনেমাই দর্শকদের মাঝে অনেক সাড়া ফেলে। এই সিনেমাতেও একই ম্যাজিক দেখাতে চান বলে জানিয়েছেন আল্লু অর্জুন।

আল্লু-রাশমিকা ছাড়াও সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ফাহাদ ফাসিল। ‘পুষ্পা’ সিনেমাটি আগামী ১৩ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তির কথা রয়েছে।

View Source