আম পেয়ে প্রাক্তন স্বামীকে ধন্যবাদ মালাইকার

2 weeks ago 11

প্রায় চার বছর আগে আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার। আইনিভাবে তারা সম্পর্কে না থাকলেও তাদের মাঝে যে, সু-সম্পর্ক রয়েছে তা আরো একবার পরিষ্কার হলো। কারণ বুধবার (২৪ মার্চ) মালাইকাকে এক বক্স উপহার পাঠিয়েছেন তার প্রাক্তন স্বামী আরবাজ খান। মালাইকা সোশ্যাল মিডিয়ায় এ তথ্য জানিয়েছেন।

প্রাক্তন স্বামী কী উপহার দিলেন মালাইকাকে? মজার বিষয় হলো—হিরের গহনা কিংবা শাড়ি পাঠাননি আরবাজ। বরং প্রাক্তন স্ত্রীর জন্য এক বক্স আম পাঠিয়েছেন তিনি। আর সেই বক্সের ছবি পোস্ট করে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন এই অভিনেত্রী। আর ক্যাপশনে মালাইকা লিখেছেন—‘ধন্যবাদ আরবাজ।’ পাশাপাশি টাটকা আমের জন্য অনলাইনে আম সরবরাহকারী সংস্থাকে ধন্যবাদ জানিয়েছেন মালাইকা।

১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা আরোরা। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। মালাইকা-আরবাজের পুত্র আরহান খান। সন্তানের সুবাদে পারিবারিক অনুষ্ঠানে মাঝেমধ্যে একসঙ্গে দেখা যায় আরবাজ-মালাইকাকে।

অনেক দিন ধরেই অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা আরোরা। অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে থাকার কারণে প্রথম সংসার ভেঙেছে বলে গুঞ্জন রয়েছে। খুব শিগগির তারা বিয়ে করবেন বলেও শোনা যাচ্ছে।

View Source