আইল্যান্ড সিকিউরিটিজের বিশেষ সমন্বয় সভা অনু‌ষ্ঠিত

1 month ago 24

দেশের অর্থনৈতিক উন্নয়‌নে ক্যাপিটাল মার্কেটের ভূমিকা আরও সুদৃঢ় কর‌তে বিশেষ সমন্বয় সভা ক‌রে‌ছে ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের সদস্যভুক্ত ব্রোকা‌রেজ হাউজ আইল্যান্ড সিকিউরিটিজ।

গত শ‌নিবার (২৭ মার্চ) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এ বিশেষ সমন্বয় সভার আ‌য়োজন ক‌রে‌ আইল্যান্ড সিকিউরিটিজ। 

‌সোমবার (২৯ মার্চ) আইল্যান্ড সিকিউরিটিজ থে‌কে পাঠা‌নো এক সংবাদ বিজ্ঞ‌প্তি‌তে এ তথ্য জানা‌নো হয়।

বিজ্ঞ‌প্তি‌তে উল্লেখ করা হয়, বিশেষ সমন্বয় সভায় ‘মুজিববর্ষের প্রতিশ্রুতি, আর্থিক খাতের অগ্রগতি’- শীর্ষক স্লোগানকে স‌ঙ্গে নিয়ে আলোচনা করা হয়। বি‌শেষ ক‌রে দেশের অর্থনৈতিক অগ্রগতিতে ক্যাপিটাল মার্কেটের ভূমিকা আরও সুদৃঢ় করতে আইল্যান্ড সিকিউরিটিজের বি‌ভিন্ন কর্মপরিধি আ‌লোচনায় তু‌লে ধরা হয়। 

এছাড়া করোনার সময় শাখাগুলোতে স্বাস্থ্যবিধি মেনে কীভাবে কার্যক্রম পরিচালনা করা যায় সে বিষ‌য়টি নি‌য়েও আ‌লোচনা করা হ‌য়ে‌ছে।

সভায় আইল্যান্ড সিকিউরিটিজের প্রত্যেক শাখা প্রধান ডিজিটাল প্রেজেন্টেশনের মাধ্যমে তাদের বর্তমান কর্মকাণ্ডের পরিসংখ্যান তুলে ধরেন।

সমন্বয় সভায় বক্তব্য রাখেন আইল্যান্ড সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মহিউদ্দিন, এফসিএমএ ও প্রতিষ্ঠানটির অর্থ-পরিচালক নাকীম উদ্দিন নিশাদ।

এসময় সভায় উপস্থিত ছিলেন সিনিয়র ম্যানেজার মোহাম্মদ আবু সাঈদ, কর্পোরেট-সাপোর্ট মিস দিল জাহান। 

এছাড়া আইল্যান্ড সিকিউরিটিজ লিমিটেড এর চট্টগ্রাম জোনের ৯টি ব্রাঞ্চ এর শাখা-প্রধান, কর্পোরেট-বিভাগীয় প্রধান, এক্সিকিউটিভ, ম্যানেজম্যান্ট ট্রেইরি, সাপোর্টিং স্টাফসহ প্রায় শতাধিক কর্মকর্তা ও কর্মচারীর উপস্থিত ছিলেন।

Read Entire Article