অ্যানড্রয়েড ফোনে অ্যাপস ক্র্যাশ করার কারণ জেনে নিন

1 month ago 27

সম্প্রতি অ্যানড্রয়েড ফোনে কিছু অ্যাপস হঠাৎ ক্র্যাশ করতে শুরু করেছে। আপনিও যদি এই সমস্যার মুখোমুখি হয়ে থাকেন তকে আপনি একা নন। আপনার মতোই বহু অ্যানড্রয়েড গ্রাহক নির্দিষ্ট কিছু অ্যাপ ব্যবহার করার সময় তা হঠাৎ ক্র্যাশ করে যাচ্ছে। ইতিমধ্যেই এই সমস্যার কথা স্বীকার করেছে গুগল। ইন্টারনেট সার্চ ইঞ্জিন জায়েন্ট জানিয়েছে তারা ইতিমধ্যেই এই সমস্যার সমাধানে কাজ শুরু করেছে।

অ্যানড্রয়েড ফোনে হঠাৎ কিছু অ্যাপ ক্র্যাশ করছে? আসল কারণ জেনে নিন।

অ্যানড্রয়েড সিস্টেম ওয়েবভিউ কম্পোনেটে সমস্যার জন্যই অ্যাপ ক্র্যাশের সমস্যা দেখা দিয়েছে। কোন অ্যানড্রয়েড অ্যাপের ভিতর ওয়েবপেজ ওপেন করলে অ্যানড্রয়েড ওয়েবভিউ কাজে লাগে।
বিশ্বের বিভিন্ন প্রান্তের অ্যানড্রয়েড গ্রাহকরা সম্প্রতি এই সমস্যার সম্মুখীন হয়েছেন। এর ফলে জিমেল, গুগল পের মতো গুগলের তৈরি অ্যাপসগুলিও চলতে চলতে হঠাৎ বন্ধ হচ্ছে।

এই সমস্যার সাময়িক সমাধানের জন্য সম্প্রতি একটি টিপস দিয়েছে স্যামসাং। যদিও সম্পূর্ণ সমাধানের জন্য পরবর্তী অ্যানড্রয়েড আপডেটের জন্য অপেক্ষা করতে হবে। আপনি অন্য যেকোনো কোম্পানির অ্যানড্রয়েড ফোন ব্যবহার করলেও স্যামসাংয়ের এই সমাধান চেষ্টা করে দেখতে পারেন।

স্যামসাং জানিয়েছে ওয়েবভিউ আপডেটের জন্যই এই সমস্যার সম্মুখীন হতে হচ্ছে গ্রাহককে। তাই ওয়েবভিউ আপডেট আন ইন্সটল করলেই সমস্যা থেকে মুক্তি মিলবে। কীভাবে ওয়ে

Read Entire Article