অনৈতিক সম্পর্কের জেরেই রিকশা চালক খুন: ডিবি

2 weeks ago 13

প্রতিবেশীর সঙ্গে স্ত্রীর অনৈতিক সম্পর্কের জেরেই রিকশা চালক লাল চাঁন মিয়া (৩০) খুন হন। হত্যার প্রায় দুই মাস পর রহস্য উদঘাটন করেছে ডিবি পুলিশ। 

বৃহস্পতিবার (২৫ মার্চ) ঘাতক জয়নাল আবেদীন রাজিবকে আদালতে হাজির করা হলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ড. মো. রাশেদ হোসাইনের সামনে হত্যাকাণ্ডের বর্ণনা দেন জয়নাল আবেদীন।

বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল আকন্দ।

তিনি জানান, সদর উপজেলার স্বল্পবরিয়ান গ্রামের রিকশা চালক লাল চাঁন মিয়ার স্ত্রীর সঙ্গে প্রতিবেশী চরগোবিন্দপুর (কুঠিপাড়া) গ্রামের সাহেব আলীর ছেলে জয়নাল আবেদীন রাজিব (২৬) অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন। বিষয়টি জেনে যাওয়ায় বাধা হয়ে দাঁড়ান লাল চাঁন। এতে ক্ষুব্ধ হয়ে গত ২৯ জানুয়ারি লাল চাঁনকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়। 

ওসি শাহ কামাল আকন্দ বলেন, ‘‘গত ২৯/০১/২০২১ তারিখ রাতে কোতোয়ালি থানাধীন বেগুনবাড়ি এলাকায় খুন হন রিক্সা চালক লাল চাঁন। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে গত ২ ফেব্রুয়ারি অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় একটি মামলা করেন। গত ১৮ মার্চ মামলাটি ডিবি পুলিশের কাছে হস্তান্তর হয়। তারপর থেকে আমরা তদন্ত শুরু করি।

‘তদন্তে সন্দেহভাজন হিসেবে গত বুধবার রাতে সদর উপজেলার জয় বাংলা বাজার থেকে আটক করা হয় জয়নালকে। এরপর হত্যার রহস্য উন্মোচিত হয়। জবাবন্দি শেষে আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।”

View Source