অচেনা নম্বর থেকে নিখোঁজ শামীমের ফোন

1 month ago 19

অভিনেতা শামীম আহমেদের খোঁজ মিলেছে। সোমবার (২২ মার্চ) রাত ১১টায় শামীম আহমেদ তার স্ত্রী আশার মুঠোফোনে অপরিচিত একটি নম্বর থেকে ফোন করে জানান, তিনি উলুখোলায় আছেন। 

মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে রাইজিংবিডিকে আশা বলেন, ‘‘গতকাল রাত ১১টায় একটি অপরিচিত নাম্বার থেকে ফোন করে শামীম। জানায় উলুখোলায় শুটিং করছে। দু’দিন কোনো খোঁজ ছিল না কেন জানতে চাইলে শামীম বলে, ‘বাসায় এসে সব খুলে বলব।’ এতটুকুই কথা হয়েছে।’’

এর আগে আশা রাইজিংবিডিকে জানান, শুটিংয়ের জন্য শামীম সিলেট গিয়েছিল। শুটিং স্পটে কিছু ঝামেলা হয়৷ শুটিং করতে দেবে না বলে ক্যামেরা, মোবাইল ফোন ওর কাছ থেকে ছিনিয়ে নেওয়া হয়। গত ২০ মার্চ রাতে গাড়িতে উঠে পাশের সিটের একজনের মোবাইল থেকে ফোন করে বিষয়টি জানায়। তখন শামীম আরো জানায়, বাসায় ফিরতে রাত হবে। এরপর আর বাসায় ফিরেননি শামীম। 

শামীম আহমেদের অভিনয়ের পথচলার শুরু ১৯৯৯ সালে ‘বন্ধন’ ধারাবাহিক নাটকে অভিনয়ের মাধ্যমে। অভিনেত্রী আফসানা মিমির আগ্রহে মহিলা সমিতির পিয়ন শামীম হয়ে ওঠেন অভিনেতা। অসংখ্য নাটকে অভিনয় করে প্রশংসিত হয়েছেন তিনি।

শামীম আহমেদকে নাটকের পাশাপাশি প্রায় ২৬টি চলচ্চিত্রে দেখা গেছে। তার প্রথম সিনেমা ‘জীবন মরণের সাথী’। শাকিব খানের বন্ধুর চরিত্রে অভিনয় করেন। তবে সিনেমায় অশ্লীলতার জোয়ার শুরু হলে শামীম চলচ্চিত্রের কাজ থেকে সরে যান। 

Read Entire Article